একটি শিক্ষাণীয় গল্প

 একটি শিক্ষাণীয় কল্প 

আশা করি পড়লে খুবই ভাল লাগবে আপনার।

প্রেমিক এবং প্রেমিকার মধ্যে কথা হচে্ছ -


ছেলে :** বাদাম খাবে?

মেয়ে : না, তুমি খাও।

ছেলে : “আরে একটু খাওনা । আমি ছিলে দিচ্ছি, নাও একটু খাও।

মেয়ে : একটু সিরিয়াস হবে? তোমার সাথে আমার কিছু কথা আছে।

ছেলে : “সিরিয়াস কথা বলবে তো বল কিন্তু এই বাদাম কি দোষ করল? এত গুল বাদাম কি আমি একা খাব নাকি? নাও খাও।

মেয়ে :  রুদ্র বি সিরিয়াস, প্লিস। আমি কাল তোমাকে দেখেছি।

ছেলে : আমি তো রোজই তোমার এই সুন্দর মুখটা দেখি আমার স্বপ্নে। তোমার লম্বা কাল চুল, কাজল দেয়া চোখ, মুখে এক চিলতে হাসি।

মেয়ে : কাল তোমাকে আমি এজনের সাথে দেখেছি স্টেশনে, উনি কে?

কিছু না। চল উঠি। অনেক দিন আব্দুল চাচার চা খাওয়া হয়না। আজ দুজনে মিলে খাব চল।

অনলাইন টাকা ইনকাম করার সহজ উপায় কি?

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url